বিএনপি গর্তে গেছে, জামায়াত পালিয়েছে, জাতীয় পার্টি নাই : বাণিজ্যমন্ত্রী

ডেইলি সিগনেচার : বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, আমরা অর্থনৈতিকভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়েছি। এ দেশের গ্রামীণ নারীদের পায়ে জুতা ছিল না। এখন সবার পায়ে জুতা। আওয়ামী লীগ দেশটাকে পাল্টে দিয়েছে। এই নৌকা আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। বিএনপি গর্তে গেছে, জামায়াত পালিয়েছে, জাতীয় পার্টি নাই। তাই বিএনপি-জামায়াত নয়, এখন আমরা কেউ কেউ আমাদের শত্রু হিসেবে দাঁড়িয়েছি। ক্ষুদ্র স্বার্থের জন্য নৌকার কোনো ক্ষতি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বুধবার (১৬) দুপুরে রংপুরের পীরগাছা উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজের হলরুমে উপজেলা আ’লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন- পীরগাছা উপজেলা আ’লীগের সভাপতি তসলিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, যুবলীগ কেন্দ্রীয় সহ-সম্পাদক মনোয়ারুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, কল্যাণী ইউনিয়নের সভাপতি শিল্পপতি সোহরাব হোসেন, সাধারণ সস্পাদক চেয়ারম্যান প্রার্থী নুর আলম ও কান্দি ইউনিয়নের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল প্রমুখ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় কর্মীদের উদ্দেশে বাণিজ্যমন্ত্রী বলেন, আমরা নিজেরা নিজেরাই সামান্য ইস্যুকে কেন্দ্র করে খোঁচাখুঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোনো চিন্তা করার সুযোগ নাই। শেখ হাসিনাকে হতাশ করা যাবে না। নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করা হয় না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবে না। নৌকার সঙ্গে বেইমানি করতে দেব না।