মাওলানা ছফিউল্লাহ’র ইন্তিকালে বেফাকের শোক

ডেইলি সিগনেচার : বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহ-সভাপতি, জামিয়া দ্বীনিয়া শামসুল উলূম (পীরজঙ্গী মাজার মাদরাসা) মতিঝিলেরমুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা ছফিউল্লাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বেফাকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা মাহমুদুল হাসান ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মাহফুজুল হকসহ বেফাকের নেতৃবৃন্দ।

আজ (১৬মে) রবিবার বিকালে বেফাকে ভারপ্রাপ্ত মহাপরিচালক মাওলানা মুহাম্মদ যুবায়ের স্বাক্ষরিত এক শোকবার্তায় এ শোক প্রকাশ করেন তারা। এর আগে আজ রবিবার (১৬ মে) দুপুর ৩ টায় মিরপুরের হার্ট ফাউণ্ডেশন হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বেফাক নেতৃবৃন্দ বলেন, মাওলানা ছফিউল্লাহ রহ. বেফাকের শুরু থেকেই ছিলেন। বেফাকে তার অনেক অবদান রয়েছে। তারা সারাদেশের ওলামায়ে কেরাম ও তালিবুল ইলমদের নিকট তার জন্য বিশেষ দু’আর অনুরোধ জানান। আল্লাহ পাক তার পরিবার পরিজনকে সবরে জামীল দান করুন। তাঁর জীবনের খিদমাতগুলো কবুল করুন। তাঁকে জান্নাতের উঁচু মাকাম দান করুন।

এদিকে মাওলানা ছফিউল্লাহ’র ইন্তেকালের খবরে বেফাকের পক্ষ থেকে পীরজঙ্গী মাদরাসায় যান বেফাক ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মাহফুজুল হক। তিনি ব্যক্তিগতভাবে তার পরিবারের খোঁজ খবর নেন। মাওলানা ছফিউল্লাহ রহ. এর সন্তানদের সান্ত্বনা দেন। এসময় পরিবারের সাথে পরামর্শ সাপেক্ষে আগামীকাল সকাল ১০ টায় জানাজা নামাজের সিদ্ধান্ত হয়। মাওলানা ছফিউল্লাহ রহ. এর জানাজার নামাজ নিজ বাড়ী চাঁদপুর জেলার মতলব (উত্তর) থানার সুজাতপুরে অনুষ্ঠিত হবে।