ইবিতে তরুণ কলাম লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোতালেব বিশ্বাস,ইবি প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যায়ে (ইবি) তরুণ লেখকদের সংগঠন তরুণ কলাম লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসির ১১৬ নং কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ফোরামের সাধারণ সম্পাদক আবু তালাহা আকাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও সহকারী প্রক্টর মো: শরিফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রেসক্লাবের সভাপতি সরকার মাসুম ও সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন ওয়াসিম এবং সভাপতি এস এ এইচ ওয়ালিউল্লাহ।এছাড়াও সংগঠনটির শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

প্রধান অতিথির বক্তব্যে শরিফুল ইসলাম বলেন,লেখালেখির মাধ্যমে নিজের ও সমাজের পরিবর্তন করা যায়।লেখালেখির মাধ্যমে নিজের আত্মাকে চেনা যায় তাই সে কখনো বিপথে যেতে পারে না।যারা সত্য কথা বলে, কলমের মাধ্যমে সত্যকে ফুটিয়ে তোলে সমাজে তাদের শত্রুর অভাব নাই। তোমাদের লেখা কারো পক্ষে যাবে কারো বিপক্ষে যাবে এটা স্বাভাবিক। এরপর টিএসসির সামনে থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শোভাযাত্রাটি ক্যাম্পাসের মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের সামনে দিয়ে প্রদক্ষিণ করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।